ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

কর অঞ্চল-৫ : আয়কর রিটার্ন গ্রহণ পরিদর্শনে শাহীন আক্তার

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

করদাতাদের সুবিধার্থে কর অঞ্চল-৫, ঢাকায় চলছে মেলার পরিবেশে আয়কর রিটার্ন গ্রহণ কার্যক্রম। ১ নভেম্বর থেকে শুরু হওয়া এই কার্যক্রমে কর অঞ্চল-৫, ঢাকার সেগুনবাগিচা ও কাকরাইলস্থ অফিসে স্থাপন করা হয়েছে রিটার্ন গ্রহণ বুথ, তথ্য কেন্দ্র, পরামর্শ কেন্দ্র, ই-রিটার্ন কেন্দ্র। মেলায় পেপার রিটার্নের সঙ্গে অনলাইনেও রিটার্ন দাখিল করা যাচ্ছে। গতকাল জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মিস শাহীন আক্তার, সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) এই কার্যক্রম পরিদর্শন করেন।
তিনি বিভিন্ন বুথ পরিদর্শন করে করদাতাদের সঙ্গে কথা বলেন এবং কর কর্মকর্তাদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি বাংলাদেশের সব করদাতাকে ৩০ নভেম্বরের মধ্যে রিটার্ন দাখিলের জন্য আহ্বান জানান। বিজ্ঞপ্তি।
এ সময় উপস্থিত ছিলেন আবু সাঈদ মো. মুস্তাক, কর কমিশনার, কর অঞ্চল-৫, ঢাকা। এছাড়া উপস্থিত ছিলেন মো. গোলাম কবীর, অতিরিক্ত কর কমিশনার, মোহাম্মদ মাহমুদুজ্জামান, অতিরিক্ত কর কমিশনার, এ কে এম শামসুজ্জামান প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়