ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

এফএসআইবিএল : মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কর্মশালা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের (এফএসআইবিএল) সব শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা ‘ইঅগখঈঙ ঈড়হভবৎবহপব-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান (চলতি দায়িত্ব) ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মাসুদ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী এবং সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ঈঅগখঈঙ মো. মোস্তফা খায়ের। বিজ্ঞপ্তি।
কর্মশালায় বাণিজ্য ও বিনিয়োগভিত্তিক মানিলন্ডারিং প্রতিরোধ এবং সার্বিক মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সেশন পরিচালনা করেন বিএফআইইউর উপমহাব্যবস্থাপক মোহাম্মাদ আব্দুর রব এবং যুগ্ম পরিচালক মো. রোকন-উজ-জামান। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ, উপব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান শাহসহ ঊর্ধ্বতন কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়