ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

এআইবিএলের মাওয়া উপশাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) উপশাখা উদ্বোধন করা হয়েছে। গত ৭ নভেম্বর ব্যাংকের পরিচালক আলহাজ মো. হারুন-অর-রশিদ খান প্রধান অতিথি হিসেবে উপশাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ঢাকা সাউথ জোনের প্রধান মনির হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. রাশিদুল হক মুন্না, আলহাজ আতাউর রহমান, মোতাহার উদ্দিন আহমেদ, লৌহজং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মানিক মিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লৌহজং শাখা ব্যবস্থাপক জাকিউল্লাহ সিদ্দিক। অনুষ্ঠানটি পরিচালনা করেন এফএভিপি মো. মোস্তফা কামাল। প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আলহাজ মো. হারুন-অর-রশিদ খান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। বিজ্ঞপ্তি।
মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সব শাখায় শরিয়াহ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়