ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

সাভার : স্ত্রী ও সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভারে পৃথক স্থান থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাভার উপজেলার আশুলিয়ায় স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পরে আত্মহত্যা করেন স্বামী। গত শনিবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া রূপায়ণ মাঠ এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে আশুলিয়া পুলিশ।
নিহতরা হলেন- দিনাজপুর জেলার ছবুর মিয়া (৩০), তার স্ত্রী রোজিনা বেগম (২৫) ও তার ছয় বছরের মেয়ে সুমাইয়া। অপরদিকে শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ি এলাকার একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আশুলিয়ার জামগড়ার রূপায়ণ মাঠ এলাকার একটি বাড়িতে কক্ষ ভাড়া নিয়ে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন ছবুর মিয়া। গত কয়েকদিন আগে তার রিকশাটি চোররা চুরি করে নিয়ে গেলে রাতে তার স্ত্রী রোজিনা বেগমের সঙ্গে স্বামী ছবুর মিয়ার ঝগড়া হলে রাতেই ঘরের দরজা বন্ধ করে স্ত্রী রোজিনা বেগম ও সন্তান সুমাইয়াকে শ্বাসরোধে হত্যা করে নিজেও আত্মহত্যা করেন।
পরে রাতেই খবর পেয়ে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায় পুলিশ।
এলাকাবাসী জানায়, অভাবের সংসারে প্রায়ই কলহ লেগে থাকত ছবুর মিয়ার সংসারে। সংসারে একমাত্র উপার্জন ব্যক্তি ছবুর মিয়া। নিজের রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। সেই রিকশাটিও চুরি করে নিয়ে গেছে চোর। এই নিয়েই সংসারে কলহ বাড়ার কারণেই হয়তো এই রকম সিদ্ধান্ত নেন ছবুর মিয়া।
অপরদিকে রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ি এলাকার একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় ১২ বছরের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া পুলিশ।
এ বিষয়ে আশুলিয়া থানার এসআই আল মামুন জানান, পারিবারিক কলহের জেরেই রিকশাচালক স্ত্রী-সন্তানকে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে মরদেহের সুরতহাল রিপোর্ট করে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। এছাড়া বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়