ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

বিদায় অনুষ্ঠানে পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা পৌর এলাকায় বিদ্যালয় প্রাঙ্গণে তন্ময় হাসান তপু (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার গুলশান পাড়ায় আল হেলাল ইসলামী একাডেমি বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তপু চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনিপাড়ার আব্দুল মজিদের ছেলে।
স্থানীয় ও নিহতের সহপাঠীরা জানায়, গতকাল সকাল থেকে আল হেলাল ইসলামী একাডেমিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে অংশ নেয় তপু। ওই বিদ্যালয় থেকে তার এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে কে বা কারা তাকে বিদ্যালয়ের এক পাশে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।
সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাকিল আর সালান জানান, তপুর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।
জানা যায়, তপুর সঙ্গে তার এক সহপাঠীর প্রেমসংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মো. মহসীন জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের আটক করতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়