ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

বিইউপি : আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিজয় অডিটোরিয়ামে ফ্যাকাল্টি অব আর্টস এন্ড সোশ্যাল সায়েন্সের (এফএএসএস) পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের অধীনে পরিচালিত বিইউপি ডিবেট ক্লাব আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা ২০২১ চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় গত শনিবার। এশিয়ান পার্লামেন্টারি ডিবেট (বাংলা) এবং ব্রিটিশ পার্লামেন্টারি ডিবেট (ইংরেজি)- দুই পর্বে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্ক প্রতিযোগিতাটি গত ২৯ অক্টোবর শুরু হয়।
এ বছর আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় দেশের ২৬ বিশ্ববিদ্যালয়ের ৪৬টি দল অংশ নেয়। এশিয়ান পার্লামেন্টারি ডিবেট (বাংলা) পর্বে ১৮টি বিশ্ববিদ্যালয় থেকে ২২টি দল এবং ব্রিটিশ পার্লামেন্টারি ডিবেট (ইংরেজি) পর্বে ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ২৪টি দল অংশ নেয়। চূড়ান্ত প্রতিযোগিতার বাংলা পর্বে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস চ্যাম্পিয়ন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় রানার্সআপ হয়। ইংরেজি পর্বে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলোজি চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইল রানার্সআপ হয়। বিজ্ঞপ্তি।
বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান এসজিপি এসইউপি এনডিসি পিএসসি বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চিফ অ্যাডভাইজর হিসেবে উপস্থিত ছিলেন এফএএসএসের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. আতিকুর রহমান এনডিইউ এএফডব্লিউসি পিএসসি জি এমফিল।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়