ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা মামলায় রিমান্ডে সেই সাদ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জুমার নামাজ পড়ার সময় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনাসহ বিভিন্ন সময়ে হত্যাচেষ্টার অভিযোগে আটক সাইফুল ইসলাম সাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত এ আদেশ দেন।
এর আগে গতকাল সকালে ভাটারা থানার মামলায় আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর তাকে ৫৪ ধারায় আটক দেখিয়ে সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপপরিদর্শক হাসান মাসুদ। পরে শুনানি শেষে বিচারক আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত শনিবার আসামি সাইফুল ইসলাম সাদকে আটক করা হয়। মামলা সূত্রে জানা যায়, সাদ প্রায় তিন মাস ধরে বসুন্ধরার এমডিকে হত্যার ষড়যন্ত্র করছেন। অন্তত চারবার ছদ্মবেশে বসুন্ধরা গ্রুপের এমডি হাউজে ঢোকেন তিনি।
কয়েকবার ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত মাদ্রাসা শিক্ষার্থীর ছদ্মবেশ ধরেন। ভর্তি হন বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কুরআন মাদ্রাসা ও এতিমখানায়। কারণ মাদ্রাসা থেকে প্রতিদিন বসুন্ধরা এমডির বাসায় কুরআন খতমের জন্য শিক্ষার্থীরা আসেন। তিনি সেই দলের সঙ্গে মিশে সর্বশেষ জুমার নামাজ পড়ার সময় বসুন্ধরার এমডিকে হত্যার পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়