ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

ফের বাংলাদেশের সিনেমায় পার্নো

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০১৬ সালে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ছবি ‘ডুব’-এ অভিনয় করেছিলেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। এতে ছিলেন প্রয়াত বলিউড তারকা ইরফান খান। আবারও বাংলাদেশের ছবিতে দেখা যাবে পার্নো মিত্রকে। অনুদানের ছবি ‘বিলডাকিনী’তে তিনি অভিনয় করবেন অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন ফজলুল কবীর তুহিন। পার্নো ভারতীয় গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন। সেখানে তিনি বলেন, ‘এই ছবির প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করব, দারুণ খুশি হই। উনার সঙ্গে ভিডিও কলেও কথা হয়েছে আমার’। ছবিতে মোশাররফ করিম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে লুৎফর রহমান জর্জ অভিনয় করবেন। বিষয়টি নিয়ে পরিচালক তুহিন ও অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের ফোনে পাওয়া যায়নি।
এদিকে জানা যায়, এটি নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। রাজশাহীর কাছে একটি গ্রামে হবে ছবির শুটিং। যা শুরু হবে চলতি বছরের ডিসেম্বরে। আগামী বছরের এপ্রিল মাসে ছবিটি মুক্তি পেতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়