ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

পূজামণ্ডপে কুরআন : কুমিল্লার মেয়রের পিএস গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কুরআন রেখে বিশৃঙ্খলা সৃষ্টি ও মন্দির ভাঙচুরের মামলায় কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী (পিএস) মঈনুদ্দীন আহমেদ বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা ডিবি ও কোতোয়ালি মডেল থানা পুলিশের টিম রাঙ্গামাটির পর্যটন এলাকার সাজেক রিসোর্ট থেকে শনিবার রাতে তাকে গ্রেপ্তার করে কুমিল্লায় নিয়ে আসে। গতকাল রবিবার বিকালে পুলিশ তাকে আদালতে সোপর্দ করে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আজ সোমবার আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে। গ্রেপ্তার হওয়া বাবু জেলা বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমেদের ছেলে ও নগরীর মুরাদপুর এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, গত ১৩ অক্টোবর নগরীর নানুয়া দীঘির উত্তর পাড়ের একটি অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কুরআন রেখে ধর্মীয় অনুভূতিতে আঘাতের ঘটনায় নগরীর পূজামণ্ডপে হামলা, ভাঙচুর ও সহিংসতার ঘটনার পরদিন কুসিক মেয়র মো. মনিরুল হক সাক্কুর পিএস মঈনুদ্দীন আহমেদ বাবু পরিবার নিয়ে পালিয়ে যান।
কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান, ঘটনার পর থেকে মঈনুদ্দীন আহমেদ বাবু পরিবারসহ পলাতক ছিল। তথ্যপ্রযুক্তির সহায়তায় কোতোয়ালি থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের দল সাজেকের একটি রিসোর্ট থেকে তাকে গ্রেপ্তার করে। তাকে নানুয়া দীঘির পাড়ের সেই পূজামণ্ডপ ও ঠাকুরপাড়ার একটি পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়