ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

তা র কা লা প : ‘অনুদানের কয়েকটি সিনেমায় অভিনয় করেছি’

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জয়রাজ। থিয়েটার, টেলিভিশন নাটক, ওয়েব সিরিজ ও সিনেমায় সমানতালে অভিনয় করে চলেছেন। সাম্প্রতিক ব্যস্ততার বিষয় নিয়ে ভোরের কাগজের সঙ্গে কথা বলেছেন তিনি।
সাক্ষাৎকার : শাহনাজ জাহান
আপনার বর্তমান ব্যস্ততা
সম্পর্কে বলুন…
কয়েকটি ধারাবাহিক নাটক এখন টেলিভিশনের পর্দায় দেখানো হচ্ছে। এর মধ্যে এনটিভিতে প্রচার হচ্ছে ‘মেহমান’। এটি পরিচালনা করছেন আল হাজেন। বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে ‘বউ শাশুড়ি’। পরিচালনা করছেন আকাশ রঞ্জন। এছাড়া এক ঘণ্টার বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি।

সিনেমায় অভিনয় করছেন না?
সরকারি অনুদানের কয়েকটি সিনেমায় অভিনয় করেছি। এর মধ্যে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমায় অভিনয় করেছি। এটি শিগগিরই মুক্তি পাবে। এছাড়া মীর সাব্বিরের পরিচালনায় ‘রাত জাগা ফুল’ সিনেমাতে অভিনয় করেছি। এটি গত ৩১ অক্টোবর সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পেতে পারে। এছাড়া অপূর্ব রানা পরিচালিত ‘জলরঙ’ নামে একটি সিনেমাতেও অভিনয় করছি। শামীম আহমেদ রনির একটি সিনেমায় কাজ করছি। খিজির হায়াত খানের ‘ওরা ৭ জন’ নামের একটি সিনেমা কাজ করেছি।

ওয়েব সিরিজে অভিনয়ের
খবর জানতে চাই
সম্প্রতি ‘বিলাপ’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছি। পরিচালনা করেছেন সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ। এটি কিছুদিন আগে প্রচার হয়েছে। এছাড়া মেহেদী হাসান টিংকুর ‘টেক্কা’ নামে আরেকটি ওয়েব সিরিজে কাজ করেছি।

মঞ্চে অভিনয়ের খবর কী?
আমার থিয়েটারে যুক্ত হওয়া ১৯৮৮ সালে। আর ঢাকায় আরণ্যক নাট্যদলে যুক্ত হই ১৯৯১ সালে। আরণ্যকের বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। এখন দলের নতুন প্রযোজনায় যুক্ত হওয়ার জন্য সময় দিতে পারি না। তবে পুরনো নাটক, যেগুলোতে আমি অভিনয় করি। সেগুলোর শো হলে সময় দেয়ার চেষ্টা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়