ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মদপানে মৃত্যু
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর এলাকায় সম্রাট হোসেন সোহান (২২) নামে এক ছাত্রলীগ নেতার বিষাক্ত মদপানে মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ৭টার দিকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মদপানে মৃত ছাত্রলীগ নেতা সম্রাট হোসেন সোহান উপজেলার ঝাউচর গ্রামের তোফায়েল আহমেদ স্বপন মিয়ার ছেলে। সোহানের পরিবারের পক্ষ থেকে জানা যায়, সোহান শনিবার রাতে মাদক সেবন করার পর অসুস্থ হয়ে পড়ে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানেই পরের দিন ভোরে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। সম্রাট হোসেন সোহান ধানমন্ডি আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। উপজেলার পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগ পদপ্রার্থী হিসেবে স্থানীয় ছাত্রলীগ নেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল।
মরদেহ উদ্ধার
পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের দক্ষিণ হাইদগাঁও এলাকা থেকে এক অজ্ঞাত এক বৃদ্ধের (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরনে ছিল লুঙ্গি ও শার্ট। গতকাল রবিবার দুপুর ২টার দিকে হাইদগাঁও বায়তুশ শরফ মসজিদ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পটিয়া থানার উপপরিদর্শক হিরু বিকাশ জানান, অজ্ঞাত ব্যক্তির মরদেহের খবর পেয়ে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে কীভাবে মারা গেছে রিপোর্ট পেলে জানা যাবে।
মতবিনিময় সভা
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর উপজেলায় আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও জেলা নির্বাচন অফিসের নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া (বিপিএম) ও নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান। এছাড়া রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম, রিটার্নিং কর্মকর্তা আমিনুল ইসলাম, মাহাবুবুর রহমান ও আশিস কুমার ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা, সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।
উদ্যোক্তা মেলা
কাগজ প্রতিবেদক, নাটোর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার থেকে নাটোরের বিসিক শিল্পনগরী মাঠে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু হয়েছে। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিসিকের রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক পরিচালক রেজাউল আলম সরকার, বিসিকের উপ-ব্যবস্থাপক দিলরুবা দীপ্তি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরী, নাটোর বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি প্রদীপ কুমার আগরওয়ালা প্রমুখ। মেলায় মোট ৩৬টি স্টল প্রদর্শিত হচ্ছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়