ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

কক্সবাজার : শ্রমিক লীগ নেতার মৃত্যুতে সড়ক অবরোধ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : শ্রমিক লীগ নেতা জহিরুল ইসলামের মৃত্যুতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংক রোডে টায়ার জ¦ালিয়ে এবং পিলার ও গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেছেন দলীয় নেতাকর্মীরা। গতকাল রবিবার দুপুর ২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত সড়কে আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ অবরোধ করেন।
অন্যদিকে কক্সবাজার শহরের প্রধান সড়ক ও বিভিন্ন উপজেলা শহরে দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন। জ¦ালানি তেলের দাম বাড়ায় বাস চলাচল বন্ধ থাকলেও আন্তঃজেলা ক্ষুদ্র পরিবহন ও নিজস্ব ব্যবস্থাপনায় কক্সবাজার আসা রোগী ও পর্যটকসহ পথচারীরা এ সময় আটকা পড়েন। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়।
গত শুক্রবার রাতে একদল দুর্বৃত্ত মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশাযোগে লিংক রোডের মেম্বার কুদরত উল্লাহর অফিসের সামনে এসে অতর্কিত গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হন জহির ও মেম্বার কুদরত। তাদের দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুজনকেই রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার দুপুরে মারা যান জেলা শ্রমিক লীগ সভাপতি জহিরুল ইসলাম।
হামলায় নিহতের ছোট ভাই বর্তমান মেম্বার কুদরত উল্লাহ সিকদার ঝিলংজা ইউপি নির্বাচনের সদস্য প্রার্থী হিসেবে লড়ছেন।
নিহত জহিরুলের ভাগ্নে আলাউদ্দিন বলেন, মামা মারা যাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।
কক্সবাজারের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বলেন, গুলির ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। তবে পুলিশ ঘটনার রহস্য উদ্ঘাটনে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। গুলিবিদ্ধ একজনের মৃত্যুর খবরে সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিকাল সাড়ে ৪টার দিকে বিক্ষুব্ধ নেতাকর্মীকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়