ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

উদ্বোধনের অপেক্ষায় আন্ডারপাস সেতুসহ চার প্রকল্প

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সড়ক ও জনপথ অধিদপ্তর এবং সেনাবাহিনী কর্তৃক সরকারের চারটি গুরুত্বপূর্ণ প্রকল্পের নির্মাণকাজ শেষ হয়েছে। এর মধ্যে রয়েছে আন্ডারপাস, সেতু ও সড়ক প্রশস্তকরণ প্রকল্প। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব প্রকল্প উদ্বোধন করবেন। এজন্য প্রাক প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়।
জানা গেছে, ঢাকা-বিমানবন্দর সড়কে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজের কাছে পথচারীদের পারপারের জন্য আন্ডারপাস, সিলেট শহরে বাইপাস-গ্যারিসন লিংক টু শাহ পরান সেতু ঘাট সড়ক ৪ লেন মহাসড়কে উন্নয়ন, বালুখালী-ঘুনধুম সড়ক এবং বগাছড়ি-নানিয়ারচর-লংগদু- সড়কের ১০ কিলোমিটারে চেংগী নদীর উপর ৫০০ মিটার সেতু নির্মাণকাজ শেষ হয়েছে। গতকাল রবিবার বিকালে এসব প্রকল্প উদ্বোধনের জন্য প্রাক-প্রস্তুতিমূলক সভা সচিবালয়ে অনুষ্ঠিত হয়। সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব এতে সভাপতিত্ব করেন। কয়েক’শ কোটি টাকা ব্যয়ে নির্মিত এসব প্রকল্প চলতি মাসেই উদ্বোধন হতে পারে। প্রধানমন্ত্রী দেশে ফিরলে দিনক্ষণ চূড়ান্ত হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়