এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর হুমকি ও বাধা দেয়ার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দুপুরে এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী সাদেকুল ইসলাম।
দুর্গাপুর প্রেস ক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে সাদেকুল ইসলাম বলেন, আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী শাহীনুর আলম সাজুর সমর্থকরা সব সময়ই আমার নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। এলাকার মানুষের ইচ্ছায় আমি ভোটে দাঁড়িয়েছি। এ নিয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর সমর্থকরা তাদের পরাজয় নিশ্চিত জেনে আমার সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে দেবে বলে নানা ধরনে হমকি দিচ্ছে। আগামী দুয়েকংু১ দিনের মধ্যে এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ দেয়া হবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি বাবুল মিয়া, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ব্যবসায়ী আবুল কাশেমসহ ইউনিয়নের সাধারণ ভোটাররা। আগামী ২৮ নভেম্বর দুর্গাপুর উপজেলায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়