এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

স্থলবন্দর চেয়ারম্যান : ডিসেম্বর থেকে শুরু রামগড় স্থলবন্দর অবকাঠামো নির্মাণ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড় ও ভারতের ত্রিপুরার সঙ্গে স্থলবন্দর চালুর লক্ষ্যে অধিগ্রহণকৃত ভূমিতে অবকাঠামো নির্মাণ পরিদর্শনে এসেছেন নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আলমগীর। গতকাল দুপুরে তিনি ও তার সফরসঙ্গীরা মহামুনি এলাকায় অবস্থিত বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু সংলগ্ন প্রস্তাবিত অধিগ্রহণকৃত বন্দর এলাকা পরিদর্শনে আসেন। তিনি রামগড় পৌঁছলে উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার তাদের স্বাগত জানান। পরে তারা বন্দরের জন্য নির্ধারিত স্থানের অধিগ্রহণকৃত জমি ও বন্দরের অবকাঠামো নির্মাণ স্থল এলাকা পরিদর্শন করেন। এসময় বাংলাদেশ স্থলবন্দর চেয়ারম্যান মো. আলমগীর জানান, বন্দরের জন্য নতুন করে আরো কিছু জমি অধিগ্রহণ করা হবে। এ মাসের শেষে কিংবা ডিসেম্বরের প্রথম সপ্তাহে বন্দরের অধিগ্রহণকৃত জমিতে অবকাঠামো নির্মাণ কাজ শুরু হবে।
তিনি আরো জানান, রামগড়-সাব্রুম সীমান্তে ইমিগ্রেশন চালু করার ব্যাপারে দুই দেশের উচ্চপর্যায়ে আলোচনা চলছে। আলোচনা ফলপ্রসূ হলে পুনরায় রামগড়-সাব্রুম সীমান্তে ইমিগ্রেশন চালু হবে। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুগ্ম সচিব মো. মোস্তফা কামাল মজুমদার, প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব সরোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী হাসান আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মজুমদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়