এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

লালপুরে ইউপি সদস্যের লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : লালপুরের দুয়ারিয়া ইউনিয়নের ওয়ার্ড সদস্য মতিউর রহমান মতির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম এলাকায় সাবেক সংরক্ষিত নারী সদস্য সাহিদা বেগমের বাড়ির সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মতিউর রহমান উপজেলার টিটিয়া এরশাদ মোড়ের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও স্থানীয় ইউপি সদস্য।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার রাতে ওয়ার্ড সদস্য মতিউর রহমান মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করে মোবাইল ফোন বন্ধ পান। এদিকে শনিবার সকাল সাড়ে ৬টার দিকে নিহতের বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে মাঝগ্রাম এলাকায় রাস্তার পাশে মতিউর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়