এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

ব্র্যাক কুমনের ফ্র্যাঞ্চাইজ চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মহাখালী ব্র্যাক সেন্টারে ব্র্যাক কুমন লিমিটেড এবং ব্র্যাক কুমনের নতুন ইনস্ট্রাক্টরের মধ্যে গতকাল শনিবার ‘ফ্র্যাঞ্চাইজ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান’ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে চুক্তিস্বাক্ষর করেন ব্র্যাক কুমন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, লেডি সৈয়দা সারওয়াত আবেদ এবং ব্র্যাক কুমন মিরপুর সেন্টারের স্বত্বাধিকারী সুমাইয়া ফারজানা কাদেরী। বিজ্ঞপ্তি।
২০১৭ সালে ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও চেয়ারপারসন, প্রয়াত স্যার ফজলে হাসান আবেদ কেসিএমজির হাত ধরে বাংলাদেশে শুরু হয় কুমনের যাত্রা। ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে বিশ্বের বৃহত্তম স্কুল পরবর্তী শিক্ষা কার্যক্রম কুমন এবং ব্র্যাকের যৌথ উদ্যোগে ব্র্যাক কুমন লিমিটেড দেশের বিভিন্ন স্থানে সেন্টার খোলা ছাড়াও ব্র্যাক স্কুলের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে কুমন মেথডের শিক্ষা ছড়িয়ে দেবে।
জাপানিজ গণিত শিক্ষক তরু কুমনের আবিষ্কার করা প্রায় ৬০ বছরেরও বেশি পুরনো এই কুমন মেথড বর্তমানে বিশ্বের ৫৭টিরও বেশি দেশে বাচ্চাদের গণিত ও ইংরেজির দক্ষতা বাড়াতে কাজ করে চলেছে।
ব্র্যাক কুমন সম্পর্কে আরো জানতে, ভিজিট করুন : যঃঃঢ়ং://নৎধপ-শঁসড়হ.পড়স.নফ/

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়