এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই তিনজন গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে দুই পুলিশ কর্মকর্তাকে অবরুদ্ধ করে পিটিয়ে আহত করার পর গ্রেপ্তারকৃত এক আসামিকে ছিনিয়ে নিয়েছে মাদক কারবারিরা। গত শুক্রবার বিকালে উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের রামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে আহত হন দুই পুলিশ কর্মকর্তা। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করে। তবে ছিনিয়ে নেয়া আসামিকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার রামপাড়া গ্রামের ললিত সরকারের ছেলে বিপেন সরকার (৭০), গোষ্ট রায়ের ছেলে দশরত রায় (৩৮) ও

ঝড়–র ছেলে ভবেশ (৩২)। মারপিটে আহত দুই পুলিশ কর্মকর্তা হলেন- গোদাগাড়ী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদ রানা।
পুলিশ জানায়, ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গেলে ১০-১২ জন মাদক কারবারি পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তারা ছিনিয়ে নেয় গ্রেপ্তারকৃত আসামিকে। এছাড়া দায়িত্বরত দুই পুলিশ সদস্যকে আটকে রেখে মারধরও করে তারা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এবং স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে একটি মামলা হয় থানায়। অভিযান চালিয়ে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে রুজু হওয়া এ মামলায় গ্রেপ্তার করা হয় তিন মাদক কারবারিকে।
এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইফতেখায়ের আলম বলেন, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। তাদের আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে কারগারে। এছাড়া ছিনিয়ে নেয়া পলাতক আসামিসহ বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়