এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

পঞ্চগড়ে মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : জেলায় মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদসহ বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে রক্তিম পঞ্চগড়, টিম ভলান্টিয়ার, গড়িনাবাড়ি রক্তের বন্ধন, ইশা ব্লাড ব্যাংক, দিশারী নাট্যগোষ্ঠী, জাগ্রত পঞ্চগড়সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের সাধারণ মানুষ অংশ নেন।
পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা এ কে এম আনোয়ারুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- সংগঠনটির আহ্বায়ক নয়ন তানবিরুল বারি, সদস্য সচিব তাছনিমুল বারি, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শফিকুল ইসলাম, পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলম, সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, জলবায়ু কর্মী সেলিম রহমান, পঞ্চগড় ডিবেট ক্লাবের রুহুল আমিন, দিশারী নাট্যগোষ্ঠীর আহ্বায়ক রফিকুল ইসলাম, রক্তবন্ধুর আহ্বায়ক রাব্বী আমিন, জাগ্রত পঞ্চগড়ের আহ্বায়ক সাজ্জাদ হোসেন, গরিনাবাড়ি রক্তের বন্ধনের আহ্বায়ক আল মামুনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা ও কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়