এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

নৌকার ক্যাম্পে হামলা : প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সিংগাইরে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনায় গতকাল শনিবার ৪২ জনের নাম উল্লেখসহ ২০-২৫ জনকে অজ্ঞাত করে থানায় মামলা দায়ের করা হয়েছে। নৌকার প্রার্থীর করা এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়। সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যাহ নিশ্চিত করে বলেন, মামলার এজাহারভুক্ত আসামি সুরুজ (৪২) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ধল্লা ইউনিয়নের ভাটিরচর ঘেলেপাড়া ব্রিজের পূর্ব পাশে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহিদুল ইসলাম ভূঁইয়ার নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে। এ সময় ভাঙচুর করা হয়েছে প্রধানমন্ত্রীর ছবি।
এদিকে অভিযুক্ত আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ইকবাল হোসেন শামীম হামলা ও ভাঙচুরের ঘটনা অস্বীকার করে বলেন, প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা আমাকে নির্বাচনী মাঠ থেকে সরিয়ে রাখতে এমন ঘটনা ঘটিয়েছে। বিষয়টি আমি নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্টদের অবগত করেছি।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিশেষ করে প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর খুবই দুঃখজনক। জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়