এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

ধুনটে প্রচারকালে স্বতন্ত্র দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার সময় এলাঙ্গী ইউনিয়নে স্বতন্ত্র ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে মারপিট, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যার পর উপজেলার এলাঙ্গী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
সংঘর্ষে দুই চেয়ারম্যান প্রার্থীসহ উভয় পক্ষের সাতজন আহত হয়েছেন। আহতরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর ধুনট উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এলাঙ্গী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন ৭ জন। আতাউর রহমান পলাশ ও জিএম সম্রাট এলাঙ্গী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। তারা দুজনেই বিএনপির সমর্থন প্রত্যাশী। শুক্রবার সন্ধ্যার দিকে এলাঙ্গী বাজার এলাকায় নির্বাচনী প্রচারকালে এই দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান পলাশ ও তার সমর্থক আসাদুজ্জামান লিপ্টন, মনির হোসেন, মেহেদী হাসান বাপ্পি আহত হন। এ ঘটনায় আহত মেহেদী হাসান বাপ্পি বাদী হয়ে চেয়ারম্যান প্রার্থী জিএম সম্রাটসহ ছয়জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অপরপক্ষে সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী জিএম সম্রাট ও তার সমর্থক ফজর আলী, বেলাল হোসেন আহত হন। এতে আহত নাজমুল হোসেন বাদী চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান পলাশসহ ৯ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে আতাউর রহমান পলাশ বলেন, সন্ধ্যার দিকে এলাঙ্গী বাজারে আসাদুজ্জামান লিপ্টনের ওষুধের দোকানে বসে নির্বাচনী আলোচনাকালে জিএম সম্রাট ও তার সমর্থকরা হামলা চালিয়ে লিপ্টনের ওষুধের দোকান ও ২টি মোটরসাইকেল ভাঙচুর করেছে। এ সময় তাদের হামলায় তিনি ও তার ৩ কর্মী আহত হয়েছেন।
অভিযোগ অস্বীকার করে জিএম সম্রাট বলেন, সন্ধ্যার দিকে লিপ্টনের দোকানের সামনে দিয়ে প্রচারকালে আতাউর রহমান পলাশ ও তার লোকজন হামলা চালিয়ে তিনি ও তার ২ কর্মীকে আহত করেছে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উভয় পক্ষের অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়