এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

চালক গ্রেপ্তার : মানিকগঞ্জে চলন্ত বাসে ধর্ষণচেষ্টা

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় চলন্ত বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বাসচালক খোকন মিয়াকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। খোকন টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারিপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
জানা গেছে, ধর্ষণচেষ্টার সময় ওই ছাত্রী বাস থেকে লাফ দেন। ঘটনাটি সড়কের এক প্রাইভেট কারচালক দেখতে পেয়ে হাইওয়ে থানা পুলিশকে জানান। এরপর হাইওয়ে পুলিশ অভিযুক্ত বাসচালককে আটক করে সাটুরিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।
নির্যাতনের শিকার কলেজছাত্রী জানান, গত বৃহস্পতিবার ধামরাইয়ে বোনের বাসায় বেড়াতে যান তিনি। শনিবার সকালে ধামরাই থানা রোড থেকে মানিকগঞ্জে যাওয়ার জন্য জনসেবা নামের একটি যাত্রীবাহী বাসে ওঠেন। বাসটি কিছু দূর যাওয়ার পর প্রায় সব যাত্রী নেমে যান। এরপর তিনি বাস থেকে নামতে চাইলে চালক বাধা দেয়। একপর্যায়ে চালককে ধাক্কা দিয়ে তিনি বাস থেকে লাফিয়ে পড়েন। পরে একটি প্রাইভেট কারচালক দেখতে পেয়ে বিষয়টি গোলড়া হাইওয়ে থানা পুলিশকে জানালে চালককে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় বাসটি।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, এ ঘটনায় কলেজছাত্রী বাদী হয়ে বাসচালকের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়