এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

চাঁদপুরে শিক্ষামন্ত্রী : সঠিক সময়েই নতুন বছরের বই পাবে শিক্ষার্থীরা

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর থেকে : নতুন বছরে শিক্ষার্থীদের পাঠ্যবই সঠিক সময়েই পাওয়া যাবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি গতকাল শনিবার চাঁদপুর শহরতলীর বাবুরহাট এলাকায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
শিক্ষামন্ত্রী বলেন, বইয়ের প্রক্রিয়াগুলো চাপের মধ্য দিয়ে করতে হয়। বিশেষ করে করোনাকালীন। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি সেখানে যেন ভুলভ্রান্তি না থাকে। তারপরও কোথাও যদি কোনো অনিচ্ছাকৃত ভুল থেকে যায়, অবশ্যই তা সংশোধন করা হবে।
পাঠ্যবইয়ে কোনো ভুল থাকলে তা সংশোধন করা হবে বলে জানিয়ে মন্ত্রী বলেন, পাঠ্যবইয়ের কিছু ভুল নিয়ে অতিসম্প্রতি একটি মামলা হয়েছে। যিনি মামলা করেছেন তিনি একগুচ্ছ শব্দের কথা বলেছেন। তবে যেটা ব্যবহার করা হয়েছে সেটাও যে খুব ভুল তা নয়। তারপরও সংশোধনের সুযোগ থাকলে সেগুলো সংশোধন করা হবে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম চিশতিসহ বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ দলীয় নেতাকর্মীরা উপিস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়