এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

অবশেষে দেশের বাজারে রনো ৬

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে দেশের বাজারে জনপ্রিয় রেনো সিরিজের নতুন ফোন এনেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। গত বৃহস্পতিবার এক অনলাইন ইভেন্টের মাধ্যমে রেনো ৬ ফোনটি উন্মোচন করা হয়।
অপো জানায়, মানুষের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে দীর্ঘদিন ধরে কাটিং-এজ প্রযুক্তি নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে তারা। এরই ধারাবাহিকতায় রেনো ৬ ফোনে এমন কিছু আকর্ষণীয় ফিচার যোগ করা হয়েছে।
রেনো ৬ ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রটে। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি হবে একদম মনের মতো। শুধু ফটোগ্রাফি নয়, ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। একদম প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে। বাধাহীন শক্তিশালী পারফরমেন্স দিতে ফোনটিতে রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। যারা বড় স্টোরেজ ব্যবহার করে অভ্যস্ত তাদের ৫জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানোর সুযোগ রয়েছে।
আর সহজে সবখানে যাতে ফোনটি তালুবন্দি করা যায় সেভাবেই ফোনটির ডিজাইন করা হয়েছে। কারণ ফোনটির পুরুত্ব ৭.৮ মিলিমিটার ও ওজন মাত্র ১৭৩ গ্রাম। রেনো সিরিজের বৈশিষ্ট্য অনুযায়ী সুপার স্লিম ডিজাইনের সাথে আছে রেনো গেøা ইফেক্ট। আছে ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। এর অন্যান্য আরো ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সুপার পাওয়ার সেভিং মোড। ফোনে মাত্র ৫% চার্জ থাকলেও কাজ চালিয়ে নেয়া যাবে। নতুন এই ফোনটির দাম ধরা হয়েছে মাত্র ৩২ হাজার ৯৯০ টাকা। বৃহস্পতিবার থেকে দেশের সব আউটলেট ও অনলাইন মার্কেটপ্লেসে ফোনটি পাওয়া যাচ্ছে। ফোনটির প্রি-অর্ডার চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়