দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

স্বামীর পরকীয়ার জের : বোয়ালমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই গৃহবধূর নাম সুমি অধিকারী (২৭)। তিনি ওই গ্রামের রনি অধিকারীর স্ত্রী। রাহুল নামে সুমির আট বছর বয়সি এক ছেলে সন্তান রয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে দোতলা ভবনের গৃহবধূর শয়নকক্ষ থেকে পরিবার মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ মরদেহ থানায় নিয়ে আসে।
জানা যায়, মাগুরা জেলার আড়পাড়া বাজারের গ্রাম্য ডাক্তার মনমোহন বৈরাগীর মেয়ে সুমি অধিকারী (২৭)। নয় বছর আগে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রামের প্রবাসী নিত্য অধিকারীর ছেলে রনি অধিকারীর (৩২) সঙ্গে সুমির বিয়ে হয়। রনি কয়েক বছর প্রবাস জীবনের পর বাড়ি ফিরে এসে একই গোষ্ঠীর পার্শ্ববর্তী বাড়ির বিবাহিত এক কলেজ পড়–য়া মেয়ের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়। গত বছর রনি ওই বিবাহিত মেয়েকে নিয়ে ১৫ দিন উধাও ছিল। এরপর রনি, সুমি ও পরকীয়ায় লিপ্ত ওই বিবাহিত মেয়ের পরিবার একত্রে বসে বিষয়টির ফয়সালা করলেও কার্যত পরকীয়ার সম্পর্ক বিচ্ছিন্ন হয়নি বলে মত প্রকাশ করেন এলাকার লোকজন। এতে মোটা অঙ্কের দেনদরবারও হয়েছিল বলে জানা যায়। এ নিয়ে রনি ও সুমির মধ্যে দাম্পত্য কলহ ছিল। শুক্রবার সকাল ৯টার দিকে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সুমির ঝুলন্ত মরদেহ তার শয়নকক্ষ থেকে উদ্ধার করা হয়।
মেয়ের বাবা মনমোহন বৈরাগী জানান, রনি বিদেশ থেকে আসার পর কোনো কাজ করত না। টাকার জন্য প্রতি মাসেই মেয়েকে চাপ দিত। তাই প্রতি মাসেই রনিকে ৫-১০ হাজার টাকা দেয়া হতো। এছাড়া মেয়ের সুখের জন্য ১০ লাখ টাকার ডিপোজিট পর্যন্ত করে দিয়েছি।
তিনি আরো বলেন, ৫-৬ মাস আগে রনির নির্যাতনে আমার মেয়ে বাপের বাড়ি মাগুরায় চলে গেলে আমি তাকে শ্বশুরবাড়ি আর না পাঠানোর সিদ্ধান্ত নেই। কিন্তু কয়েক দিন পর রনির কাকা নিত্য অধিকারী বোয়ালমারী থানার এসআই মামুন অর রশিদকে সঙ্গে নিয়ে আমার বাড়ি মাগুরায় যান। আমার মেয়েকে আর নির্যাতন কিংবা কষ্ট দেয়া হবে না- এই মর্মে প্রতিশ্রæতি দেয়ায় আমি মেয়েকে ফেরত পাঠাই।
বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়