দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

পার্বতীপুরে ইউপি নির্বাচন : ছাত্রদল সভাপতি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী!

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোস্তাফিজুর রহমান বকুল, পার্বতীপুর (দিনাজপুর) থেকে : পার্বতীপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হরিরামপুর ইউনিয়নে সাবেক ছাত্রদল সভাপতি নবাগত মোজাহেদুল ইসলাম সোহাগকে নৌকার প্রার্থী করা হয়েছে। এতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। দলের ত্যাগী, পরীক্ষিত, সৎ নেতাদের বাদ দিয়ে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী, হাইব্রিডকে অদৃশ্য হাতের ইশারায় নৌকার প্রার্থী করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার হরিরামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় (নৌকা মার্কা) মনোনয়নের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ, সাবেক চেয়ারম্যান মোজাহেদুল ইসলাম সোহাগসহ ১০ জন আবেদন করেন। এদের মধ্যে মোজাহেদুল ইসলাম সোহাগ আওয়ামী লীগে যোগদানের আগে হরিরামপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ছিলেন (সদস্য নং-২৪৮)। তিনি ২০১৮ সালে আওয়ামী লীগে যোগদান করেন। তার বাবা সাবেক চেয়ারম্যান মরহুম মফিজ উদ্দিন ইউনিয়ন বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এসব অভিযোগে হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতারা মোজাহেদুল ইসলাম সোহাগের প্রার্থিতা বাতিলের জোরালো দাবি জানান।
হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগে ৪০ বছর ধরে সভাপতির দায়িত্বরত মো. শাহাবুদ্দিন শাহ জানান, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর মনোনয়ন বাতিল না করায় তিনি হতভম্ব, বিস্মিত ও লজ্জিত।
বর্তমান চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ্ জানান, চূড়ান্ত মনোনয়ন দেবেন দলীয় সভাপতি। তাই তিনি প্রধানমন্ত্রীর মুখের দিকে তাকিয়ে রয়েছেন। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের দাবি, স্বাধীনতার চেতনা বিরোধী দল থেকে আসা সুযোগ সন্ধানী ব্যক্তিকে বাদ দিয়ে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের মধ্য থেকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দেয়া হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়