দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ানোর প্রতিবাদে বরিশালে মানববন্ধন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : ডিজেল, কেরোসিন, পেট্রলসহ চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সভা করেছে গণসংহতি আন্দোলন বরিশাল জেলা ও মহানগর কমিটি। গতকাল শুক্রবার বেলা ১১টায় নগরীর সদর রোডে এ কর্মসূচি পালিত হয়। জেলা কমিটির আহ্বায়ক দেওয়ান আ. রসিদ নিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের সদস্য সচিব আরিফুর রহমান মিরাজ, (ববি) শিক্ষার্থী ও গণসংহতি আন্দোলনের সদস্য জামান কবির, সদস্য হাসিব আহমেদ, ছাত্র ফেডারেশনের সভাপতি জাবের মোহাম্মদ, সাকিবুল ইসলাম শাফিন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, গণতন্ত্রের সাইনবোর্ডের তকমা লাগিয়ে অনির্বাচিত সরকার একটি দুষ্ট চক্রের কাছ থেকে ফায়দা লুটতে গিয়ে দেশের হাজারো অসহায় মানুষকে জিম্মি করে রেখেছে। আজ কোনো কারণ ছাড়াই ডিজেল, কেরোসিন, পেট্রলের দাম বৃদ্ধি করায় দেশব্যাপী মানুষ পরিবহন সেক্টরের ধর্মঘটের কাছে অসহায় হয়ে পড়েছে। অন্যদিকে প্রতিদিনই বিভিন্ন অজুহাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি পেলেও সেদিকে সরকার দৃষ্টি না দিয়ে সাধারণ মানুষকে উন্নয়ন দেখিয়ে সিন্ডিকেটের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। তাই অবিলম্বে উন্নয়নের কালো ছায়া থেকে বের হয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে এনে সাধারণ মানুষকে রক্ষা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়