দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে তিন দিনব্যাপী ‘ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে গতকাল শুক্রবার সকালে ঢাকা সেনানিবাসে কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।
উক্ত টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় ছয়শত গলফার অংশগ্রহণ করছেন। তাদের মধ্যে ১৫ জন বিদেশি গলফার রয়েছে। অংশগ্রহণকারী উল্লেখযোগ্য দেশসমূহ হলো দক্ষিণ কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও মার্কিন যুক্তরাষ্ট্র।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম ঠাকুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লে. কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অব.), ‘ড্যাফোডিল ফ্যামিলি’র চেয়ারম্যান ড. মো. সবুর খান ও উক্ত সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সংশ্লি¬ষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়