দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

ইসলামী ব্যাংক : দিনাজপুরের ফুলবাড়ীতে শাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুরের ফুলবাড়ীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৭৯তম শাখা গত ৪ নভেম্বর উদ্বোধন করা হয়েছে। দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য মো. মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও ফুলবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মাহমুদ আলম (লিটন)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. রিয়াজ উদ্দিন। এ ছাড়া গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত ও ফুলবাড়ী বণিক সমিতির সভাপতি কামরুজ্জামান কামরুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের রংপুর জোনপ্রধান মীর রহমত উল্লাহ্ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ফুলবাড়ী শাখা ব্যবস্থাপক মো. খাইরুল আনাম। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়