দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

ইউনানি চিকিৎসা শিক্ষা আইন নিয়ে মতবিনিময় সভা

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘ইউনানি-আয়ুর্বেদিক চিকিৎসা শিক্ষা আইন : সমকালীন সমস্যা ও সংকট’ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর বাংলামোটরে হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
এ সময় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ থাকলে ইউনানি আয়ুর্বেদিক খাতের সকল সমস্যা সমাধান করা সম্ভব। হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আরো বলেন, মানুষের সেবা করাই আমাদের একমাত্র লক্ষ্য।
সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল মিরপুরের অধ্যক্ষ ডা. স্বপন দত্ত বলেন, বিগত সময়ের ভেদাভেদ ও ভুলভ্রান্তি ভুলে যেতে চাই, ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে আমরা ইউনানি-আয়ুর্বেদিক খাতে আনতে চাই নতুন যুগ।
এ সময় আরো উপস্থিত ছিলেন আয়ুর্বেদিক শিল্প সমিতির সাধারণ সম্পাদক ও হামদর্দ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ডা. মো. মিজানুর রহমান, ইউনানি আয়ুর্বেদিক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. আলমগীর হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়