গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

হোমনার নয় ইউনিয়নেই আ.লীগের বিদ্রোহী প্রার্থী : ৭টিতে একাধিক

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. কামাল হোসেন, হোমনা (কুমিল্লা) থেকে : আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হোমনার ৯টি ইউনিয়নের মধ্যে ৯টিতেই আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ১নং মাথাভাঙা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান নাজিরুল হক ভূইয়া, বিদ্রোহী প্রার্থী হয়েছেন যুবলীগ নেতা স্বপন খান। ২নং ঘাগুটিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইকবাল হোসেন রনি। এখানে বিদ্রোহী প্রার্থী ছাত্রলীগ নেতা ইউনুছ মিয়া স্বাধীন ও বর্তমান চেয়ারম্যান মফিজুল ইসলাম গণি। ৩নং দুলালপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জসীম উদ্দিন সওদাগর (নৌকা)। এখানে বিদ্রোহী প্রার্থী ছাত্রলীগ নেতা সজিব রানা ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান। ৪নং চান্দেরচর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোজাম্মেল হক (নৌকা)। এখানে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার মোল্লা।
৫নং আছাদপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিকুর রহমান (নৌকা), বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও কৃষক লীগ নেতা জালাল উদ্দিন পাঠান। ৬নং নিলখী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার (নৌকা), বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মো. লাখ মিয়া। ৭নং ভাষানিয়া ইউনিয়নে আবদুল আউয়াল (নৌকা), বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান যুবলীগ নেতা মো. কামরুজ্জামান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেক হোসেন সরকার।
৮নং ঘাড়মোড়া ইউনিয়নে একেএম মনিরুজ্জামান (নৌকা), বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা মর্তুজা হাসান ও মৎস্যজীবী লীগ নেতা মোস্তফা কামাল। ৯নং জয়পুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লা (নৌকা), বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন ধনু মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়