গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

ওবায়দুল কাদের : পলাতক তারেক দেশে আসবে কোন বছর

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ দেখতে চায়, পলাতক তারেক রহমান আগে দেশে ফিরে আসুক। তারপর দেখা যাবে বিএনপির মরা গাঙে ঢেউ আসে কিনা? বিএনপি নেতাদের কাছে এমন প্রশ্ন রেখে তিনি বলেন, তারেক রহমান দেশে আসবে কোন বছর? এই বছর না ঐ বছর, দেখতে দেখতে ১৩ বছর চলে গেলেও পলাতক তারেক দেশে আসার সৎসাহস দেখাতে পারছেন না।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার স্বদেশ প্রত্যাবর্তনে জনতার ঢল নামবে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে গতকাল বৃহস্পতিবার নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
কথামালার চাতুরী দিয়ে বিএনপি জনগণের মন জয় করতে পারবে না জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আসলে কথামালার চাতুরী দিয়ে জনগণের মন জয় করা যায় না- এ কথা বিএনপি বুঝেও বুঝতে চায় না। তিনি বলেন, গত কয়েক বছর ধরে গণঅভ্যুত্থান, মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা অনেক শক্তিশালী, নির্বাচনে বিএনপির ভূমিধস বিজয়ের গল্প, আওয়ামী লীগ ৩০ আসন না পাওয়ার গল্পসহ বিএনপি নেতাদের এমন অনেক বক্তব্য শুনেছি। এসব বক্তব্যে কি হয়েছে, দেশের জনগণ তা দেখেছে।
পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টাঙ্গাইলের ভাতকুড়া (করোটিয়া)-বাসাইল- সখিপুর সড়কের ওপর প্রায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে ৬৯ মিটার নাঙ্গালিয়া সেতুর উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়