গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : জেলার ঈশ্বরদীতে রাসেল (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাসেল রূপপুর বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের গ্রিনসিটিতে অবস্থিত সিকদার ট্রেড সেন্টার (এসটিসি) এর সাবেক সেলস ইনচার্জ ছিলেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত রাসেলের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গার চরডাঙ্গা গ্রামে। চাকরির সুবাদে সে স্ত্রীকে নিয়ে বসবাস করতেন দিয়ার সাহাপুরের একটি ভাড়া বাড়িতে।
এলাকাবাসী ও পরিবারের লোকজন জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন স্ত্রীর সঙ্গেই ঘুমিয়ে পড়ে রাসেল। ঘুম থেকে জেগে স্বামীকে পাশে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায় দেখেন তার স্বামী রাসেল বাথরুমের কাপড় রাখার হেঙ্গারের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এসে পুলিশকে খবর দেয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে সে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যা না অন্য কোনো কারণ আছে, সেটি খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়