গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

ইসলামী ব্যাংক : ফরিদপুরের মধুখালীতে শাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুরের মধুখালীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৭৮তম শাখা গতকাল উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ও মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের খুলনা জোনপ্রধান মো. আবদুস সালাম। আরো বক্তব্য দেন ব্যাংকের যশোর জোনপ্রধান মো. মাকসুদুর রহমান ও মধুখালী শাখাপ্রধান মোহাম্মদ কামরুল হাছান। গ্রাহক-শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন বিশিষ্ট ব্যাংকার অশোক কুমার সিংহ রায়, রাজ্জাক জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার খান, ফরিদপুর জেলা পরিষদের সদস্য সুরাইয়া সালাম, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল ইসলাম ও মধুখালী বাজার বণিক সমিতির সভাপতি আবুল বাশার বাদশা। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শাখার সিআরএম ও এটিএম বুথ উদ্বোধন করা হয়।
মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থা আজ দেশের গণ্ডি পেরিয়ে বৈশ্বিক পরিমণ্ডলের সফল ও সার্থক বাস্তবতা। দেশের ব্যাংকিং খাতের প্রায় ২৮ শতাংশ ইসলামী ব্যাংকিংয়ের মাধ্যমে পরিচালিত হচ্ছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের সর্ববৃহৎ এবং বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ১০ বছর অবস্থান ধরে রেখেছে। ১ কোটি ৬০ লাখ গ্রাহকের এ ব্যাংকের আমানত ১ লাখ ৩৫ হাজার কোটি টাকার বেশি। বর্তমানে এই ব্যাংক ৩৭৮টি শাখা, ১৯৬টি উপশাখা, ২ হাজার ৬০০টি এজেন্ট আউটলেট এবং ২ হাজারের বেশি এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়