গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

ইউনিয়ন পরিষদ নির্বাচন : ঘোড়া মার্কা চাইলেন ঘোড়ার গাড়িচালক

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি : বৃহস্পতিবার বেলা ১১টা ৩০ মিনিট। উপজেলা পরিষদ সড়কের উপর দিয়ে একজন লোক ঘোড়ায় চড়ে আসছেন। নায়কোচিত ভঙ্গিতে হাত নাড়ছেন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মানুষের উদ্দেশে। জানা গেল, তার নাম শেখ আলম (৩৪)। এলাকায় তিনি পরিচিত ‘আলম চেয়ারম্যান’ নামে। যদিও চেয়ারম্যান নন তবুও পেশায় একজন ঘোড়ার গাড়িচালক আলম। পেশা যাই হোক, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে

চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে জয়ী হওয়াকেই আপাতত লক্ষ্য বানিয়েছেন তিনি।
জীবিকা অর্জন করেন ঘোড়ার গাড়ি চালিয়ে। তাই ঘোড়ার প্রতি ভালোবাসা থেকেই নির্বাচনে আলম প্রতীক হিসেবে চান ঘোড়া মার্কা। গতকাল ছিল মনোনয়ন যাচাই-বাছাইয়ের দিন। ঘোড়ায় চড়েই এসেছিলেন মনোনয়ন যাচাইয়ের কাজে।
তার বিশ্বাস, এতদিন বিনা টাকায় অনেক মানুষকে সেবা দিয়েছেন। আগামী ২৮ তারিখের নির্বাচনে চরহরিরামপুর ইউনিয়নের জনগণ তাকে ভোট দিয়ে জয়ী করবেন।
এদিকে আলমের এমন কাণ্ডে আচরণবিধি ভঙ্গ হয়েছে কিনা সে প্রসঙ্গে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, এখনো প্রতীক বরাদ্দ হয়নি। তাই কেউ যানবাহন হিসেবে ঘোড়া ব্যবহার করলে আইনগত কোনো বাধা নেই। প্রতীক বরাদ্দের পর এমনটি করা যাবে না।
উল্লেখ্য, চরহরিরামপুর ইউনিয়নের পূর্ব শালিপুর গ্রামের শেখ মেদেরের দ্বিতীয় ছেলে শেখ আলম। সংসারে স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলে আছে তার। গতবারও তিনি ইউপি নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র কিনেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়