১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

৩৭ কর্মকর্তা ও কর্মচারী পাচ্ছেন ফায়ার পদক

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাহসিকতা, ঝুঁকিপূর্ণ ও সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ এবার প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক, প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক এবং বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক পাচ্ছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ৩৭ জন কর্মকর্তা-কর্মচারী। আজ বৃহস্পতিবার তাদের হাতে এ পদক তুলে দেয়া হবে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক পাচ্ছেন ৯ জন। তারা হলেন- রাজশাহী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল রউফ, টঙ্গীর সিনিয়র স্টেশন অফিসার মো. ইকবাল হাসান, সহকারী পরিচালকের (ঢাকা) দপ্তরের স্টেশন অফিসার মো. আল মাসুদ, সদরঘাট স্টেশনের লিডার মো. এবাদুল্লাহ, মধুপুরের ফায়ারফাইটার মো. কামরুল হাসান, পাবর্তীপুরের ফায়ারফাইটার জয়দেব চন্দ্র্র সরকার, সদর দপ্তরের ডুবুরি মো. আলমগীর হোসেন, ঝিনাইদহ স্টেশনের স্টাফ অফিসার শেখ মামুনুর রশিদ, লামার বাজারের (চট্টগ্রাম) ফায়ারফাইটার মো. আনিসুর রহমান।
প্রেসিডেন্ট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদক পাচ্ছেন ৯ জন। তারা হলেন- চট্টগ্রাম বন্দর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শামীম মিয়া, কাজিপুরের (সিরাজগঞ্জ) স্টেশন অফিসার মো. ফরিদ উদ্দিন, ঢাকা মিরপুরের স্টাফ অফিসার লাসমিন সুলতানা, খিলগাঁও স্টেশনের ফায়ারফাইটার মো. রুবেল আহমেদ, লংগদু স্থল-কাম নদীর ডুবুরি মো. সোহেল মিয়া, আগ্রাবাদের (চট্টগ্রাম) সিনিয়র অফিসার মোহাম্মদ এনামুল হক, মাগুরার শালিখা স্টেশনের ফায়ারফাইটার মো. রমজান শেখ, হবিগঞ্জের উপসহকারী পরিচালক শিমুল মো. রাফি। দাউদকান্দির স্টেশন অফিসার ফয়েজ আহম্মেদ।
বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পদক পাচ্ছেন ৯ জন। তারা হলেন- সদর দপ্তরের উপপরিচালক (অপা. ও মেইন) দেবাশীষ বর্ধন, ঢাকা জোন-২ এর উপসহকারী পরিচালক মোহাম্মদ আবুল বাসার, তেজগাঁওয়ের সিনিয়ন স্টেশন অফিসার মো. মাহমুদুল হাসান, কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী, মুুন্সীগঞ্জের স্টেশন অফিসার মো. ইউনুছ আলী, খুলনার ডুবুরি রাব্বি শেখ, চট্টগ্রামের সমুদ্রগামী স্টেশনের ডুবুরি মো. রাজিব মিয়া, সিদ্দিক বাজারের ডুবুরি জহির উদ্দিন, রাজশাহীর ডুবুরি জুয়েল রানা।
বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (সেবা) পদকপ্রাপ্ত ১০ জন হলেন- চট্টগ্রামের উপপরিচালক শামীম আহসান চৌধুরী, সদর দপ্তরের ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. এনায়েত-উল হক, গোবিন্দগঞ্জের স্টেশন অফিসার মো. আরিফ আনোয়ার, চন্দনপুরার স্টেশন অফিসার রাহুল দেবনাথ, কালকিনির ড্রাইভার গৌতম কুমার হালদার, জয়দেবপুরের ফায়ারফাইটার মো. আতিকুর রহমান, ময়মনসিংহের ফায়ারফাইটার মনোয়ার খান, পোস্তগোলার ফায়ারফাইটার মো. আনারুল ইসলাম, ময়মনসিংহেন ফায়ারফাইটার মো. তারা মিয়া ও লংগদু স্থল কাম নদী স্টেশনের (রাঙ্গামাটি) ডুবুরি মো. জামাল উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়