১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

২৫ কেজির বাগাড় বিক্রি ৩০ হাজার টাকায়

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

লিটন চক্রবর্তী, রাজবাড়ী থেকে : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে ২৫ কেজি ওজনের একটি বাগাড় মাছ। মাছটি ১ হাজার ২০০ টাকা কেজি দরে ৩০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে দৌলতদিয়ার ৭নং ফেরিঘাট এলাকার পদ্মা নদীর মোহনা থেকে জেলে জয় হালদারের জালে বাগাড় মাছটি ধরা পড়ে।
জানা গেছে, জয় হালদার মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া ৫নং ফেরিঘাটের শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখের কাছে যান। তিনি বাগাড় মাছটি ১ হাজার ২০০ টাকা কেজিতে মোট ৩০

হাজার টাকায় কিনে নেন।
জয় হালদার জানান, গতকাল বুধবার ভোরে কয়েকজন মিলে নদীতে মাছ ধরতে যাই। কয়েকবার জাল ফেলে হতাশ হই। পরে ৭টার দিকে আবার ফেলে ৮টার দিকে জাল তুলতেই দেখি মাছটি জালে আটকা পড়েছে। পরে সকাল ১০টার দিকে মাছটি বিক্রির জন্য ৫নং ফেরিঘাটে শাকিল সোহান মৎস্য আড়তে যাই। সেখান থেকে মাছ ব্যবসায়ী সম্রাট শাহজাহান শেখ উন্মুক্ত নিলামে ১ হাজার ২০০ টাকা কেজি দরে ৩০ হাজার টকায় কিনে নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়