১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

সোনাগাজী : ইভটিজিংয়ের দায়ে এক যুবকের কারাদণ্ড

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : সোনাগাজীতে যাতায়াতের পথে স্কুলছাত্রীদের ইভটিজিং করার অপরাধে ইউসুফ (৩০) নামে এক যুবককে ৫ কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বণিক।
জানা যায়, উপজেলার দক্ষিণ-পূর্ব চরচান্দিয়া আজিজুল হক মায়মুন আরা উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রীকে একই এলাকার ফকির আহমদের ছেলে রাজমিস্ত্রি আবু ইউসুফ বিগত দুই সপ্তাহ ধরে বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে ইভটিজিং করে আসছিল।
ঘটনার বিষয়ে ছাত্রীরা তাদের স্কুলের শিক্ষক এবং অভিভাবকদের অবহিত করে। বুধবার সকালে প্রতিদিনের মতো ওই ছাত্রীদের স্কুলের উদ্দেশে পাঠিয়ে কয়েকজন অভিভাবক তাদের পেছনে পেছনে সতর্ক অবস্থায় আসতে থাকেন।
প্রতিদিনের মতো ওই দিন সকালেও বহদ্দারহাট নামক স্থানে ইউসুফ ছাত্রীদের ইভটিজিং করার সময় অভিভাবক ও উপস্থিত এলাকাবাসী তাৎক্ষণিক তাকে আটক করে সোনাগাজী মডেল থানায় সোপর্দ করেন।
ঘটনার বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বণিককে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে ইভটিজারকে ৫ দিনের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ব্যপারে ইউসুফের স্ত্রী তাছলিমা বেগম জানায়, পূর্ব শত্রæতার জেরে তাকে ফাঁসানো হয়েছে। সে দ্রুত আপিল করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়