১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভবন নির্মাণ শুরু
মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : বাংলাদেশ কারিগরি ও মাদ্রাসা বিভাগের বাস্তবায়নে এবং মাগুরা জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্মাণে মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের বড়রিয়া এ. ডব্লিউ ফাজিল মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার। এ উপলক্ষে আলোচনা সভায় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি এড. সৈয়দ শরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি ও ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন।

অনলাইনে গণশুনানি
শরীয়তপুর প্রতিনিধি : জেলা প্রশাসক পারভেজ হাসান অনলাইনে গণশুনানি শুরু করেছেন। বুধবার তার সম্মেলন কক্ষ থেকে নড়িয়া উপজেলার বিচ্ছিন্ন চরাঞ্চল চরআত্রয় ইউনয়ন ডিজিটাল সেন্টারে যুক্ত হয়ে সমস্যার সমাধানে দিকনির্দেশনা দিয়েছেন তিনি। এ সময় জেলা প্রশাসককে জন্ম নিবন্ধন, জাতীয় পরিচয়পত্র, ভূমি সংক্রান্ত নানা সমস্যর কথা তুলে ধরেন ভুক্তভোগীরা। এ সময় নড়িয়া উপজেলার চরআত্রা প্রান্তে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসক বলেন, এ জেলাতে যোগদানের পর থেকে নিয়মিত প্রতি বুধবার গণশুনানি করে আসছি। কিন্তু প্রত্যন্ত অঞ্চলের মানুষকে এ সেবার আওতায় আনতে পারছিলাম না। তাই চরাঞ্চলসহ বিভিন্ন উপজেলার অবহেলিত সাধারণ মানুষকে গণশুনানিতে যুক্ত করতে এ উদ্যোগ নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়