১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

শ্রীপুরে পারিবারিক বিরোধের শিকার ১৭ মোরগ-মুরগি!

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামে এক কৃষকের ১৭টি মুরগি বিষ মিশ্রিত ভাত খাবার খেয়ে মারা গেছে। মঙ্গলবার সকালে কৃষক কামাল হোসেনের বাড়ির পাশে ধানক্ষেতের আইলে এ ঘটনা ঘটে। ঘটনায় কৃষক কামাল হোসেন প্রতিবেশী জাহাঙ্গীর আলমকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কৃষক কামাল হোসেন জানান, অভিযুক্ত জাহাঙ্গীর আলম সোমবার রাতে ধানক্ষেতের আইলে বিষ মিশ্রিত ভাত ছিটিয়ে রাখেন। পরদিন মঙ্গলবার সকাল ৭টার দিকে কৃষক কামাল হোসেন ঘর থেকে তার মোরগ-মুরগি ছেড়ে দেন। দুটি মোরগ ও ১৫টি মুরগি ওই খাবার খেয়ে আধঘণ্টার মধ্যে ধানক্ষেতের আইল ও আশপাশে মরে পড়ে থাকে। পরে এলাকাবাসীকে বিষ মিশ্রিত ভাত ও মারা যাওয়া মোরগ-মুরগি দেখিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যকে জানানো হয়।
স্থানীয়রা জানান, অভিযুক্ত জাহাঙ্গীর আলম ধানক্ষেতটি বর্গাচাষ করেছেন। কৃষক ও প্রতিবেশী অভিযুক্ত পরিবারের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছে। গ্রাম্য আপসরফার কথা বললেও কোনো পক্ষই তাতে রাজি হয়নি। স্থানীয় তেলিহাটি ইউপি সদস্য সফিকুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার কৃষককে থানায় গিয়ে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছেন। শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়