১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

শেখ আহাম্মেদ হোসেন মির্জার দাফন সম্পন্ন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভার সাবেক মেয়র, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি, বীর মুক্তিযোদ্ধা শেখ আহম্মেদ হোসেন মীর্জার (৬৭) দাফন সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামা। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান। বেশ কিছু দিন ধরে শেখ আহম্মেদ হোসেন মীর্জা বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী ও এক ছেলে সন্তান রেখে গেছেন।
টুঙ্গিপাড়ায় তিনি মীর্জা মামা নামেই সবার কাছে পরিচিত ছিলেন। গতকাল বুধবার দুপুরে ঢাকা থেকে তার মরদেহ টুঙ্গিপাড়ায় আনা হয়। বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদ চত্বরে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে আশপাশের জেলা থেকেও সর্বস্তরের মানুষ অংশ নেন। পরে টুঙ্গিপাড়া শেখ বাড়ি পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় এ বীর মুক্তিযোদ্ধাকে দাফন করা হয়।
শেখ আহম্মেদ হোসেন মীর্জার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়