১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

মোশাররফ : সরকারের সঙ্গে সংলাপের প্রশ্নই আসে না

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় সরকার প্রয়োজন বলে মনে করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকারকে হত্যা করা হয়েছে। এখন সামনে যদি নির্দলীয় নিরেপেক্ষ সরকার না হয়, এ দেশে সুষ্ঠু নির্বাচন হবে না। আর বিএনপিসহ অন্যান্য দল নির্বাচনে যাবে না। এখানে সংলাপের কোনো প্রশ্নই আসে না।
গতকাল বুধবার জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জোটের শরিক এলডিপির (একাংশ) মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।
মোশাররফ বলেন, এই সরকার মানুষের ভোটের অধিকারকে হত্যা করে গায়ের জোরে ক্ষমতায় আছে। তারা কখনো গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেবে না।
বিএনপির এই সিনিয়র নেতা বলেন, এ দেশের মানুষের সামনে এখন একটাই চ্যালেঞ্জ, সেটা হলো গণতন্ত্রকে ফিরিয়ে আনা। আর তা করতে হলে এই সরকারকে ক্ষমতায় রেখে তা সম্ভব নয়। এজন্য প্রয়োজন জাতীয় ঐক্য। সেজন্য আমাদের আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, গত নির্বাচনে তারেক রহমান বিদেশে, খালেদা জিয়া জেলে, তবুও আমরা নির্বাচনে গিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়