১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

মির্জা ফখরুল : তারেক রহমান এলে জনস্রোত ঠেকাতে পারবে না সরকার

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমান দেশে এলে যে জনস্রোত হবে তা ঠেকাতে পারবে না সরকার। বিএনপি ও তারেক রহমানের জনসমর্থন আছে কিনা সেটা সময়ই বলে দিবে। তিনি গতকাল পৌর শহরের হাজীপাড়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, সরকার ক্ষমতায় থাকতে এ জাতীয় সাম্প্রদায়িক সহিংসতার সঠিক বিচার হয় না। আমরা ধারণা করছি, সরকারের মদতেই এ জাতীয় ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত প্রকৃতদের না বের করে সরকার বিরোধীদলীয় লোকজনের ওপর দোষ চাপাতে চৌমুহনীর ঘটনায় বরকতুল্লাহ বুলুসহ প্রায় ১ হাজার ৬০০ জনকে আসামি করে মামলা দিয়েছে। বুলু একজন প্রগতিশীল রাজনীতিবিদ। তিনি বারবার নির্বাচিত হয়েছেন। এ ধরনের মানুষকে মামলায় জড়িয়ে জনগণের দৃষ্টি সরকার অন্যদিকে ঘুরানোর চেষ্টা করছে।
বিএনপি একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে, ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পুলিশকে তুলে নিক তারা। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিক। সুষ্ঠু নির্বাচন হলে প্রমাণ হবে, বিএনপি গণবিচ্ছিন্ন নাকি গণবিচ্ছিন্ন নয়।
মতবিনিময়কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মির্জা ফয়ল আমীন, সহসভাপতি পয়গাম আলী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুবুর হোসেন তুহিনসহ বিভিন্ন স্তরের নেতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়