১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

বেইলি ব্রিজ ভেঙে সিমেন্টবোঝাই ট্রাক খালে

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ৪০০ বস্তা সিমেন্টবোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়েছে বেইলি ব্রিজ। ট্রাকটি খালে পড়ে চালক-হেলপার আহত হয়েছেন। একই সঙ্গে সরিষাবাড়ী-মালিপাড়া-কাজিপুর-মুনসুরনগর যাওয়ার প্রধান সড়কের যোগাযোগ বন্ধ রয়েছে। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, জামালপুর থেকে সিমেন্টবোঝাই ট্রাকটি ব্রিজে
উঠলে ভেঙে খালে পড়ে যায়। এতে ট্রাকচালক ও হেলপার গুরুতর আহত হন। তাদের সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা
হয়েছে।
এলাকাবাসী জানান, ব্রিজটি ঝুঁকিপূর্ণ ছিল। এটি দিয়ে পাঁচ টনের বেশি মালামাল নিয়ে যানবাহন চলাচল নিষেধ ছিল। কিন্তু ট্রাকে ২৫ টন মালামাল থাকায় ভেঙে পড়েছে ব্রিজ।
তারা জানান, এলাকার হাজারো মানুষের উপজেলার সঙ্গে যাতায়াতের একমাত্র রাস্তা এটি। এক বছর আগে বন্যার পানির প্রবল স্রোতে এখানকার কালভার্ট ভেঙে যাওয়ার পর বেইলি ব্রিজটি করা হয়। এক বছরের মাথায় ব্রিজটি ভেঙে পড়ায় আমরা দুর্ভোগে পড়েছি।
এ বিষয়ে জামালপুর সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী খায়রুল বাশার মোহাম্মদ সাদ্দাম হোসেন বলেন, অতিরিক্ত মালামালবোঝাই করে ট্রাক যাওয়ার কারণে ব্রিজটি ভেঙে পড়েছে। ইতোমধ্যেই এটি মেরামতের প্রক্রিয়া শুরু হয়েছে।
ট্রাকটি উদ্ধার করতে চার-পাঁচ দিন সময় লাগতে পারে, সে জন্য ব্রিজটি পুনরায় সচল হতে কয়েক দিন সময় লাগবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়