১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

পূজামণ্ডপে কুরআন : সেই ইকবালসহ চারজন তিন দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কুরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের তৃতীয় দফায় আরো তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দ্বিতীয় দফায় পাঁচ দিনের রিমান্ড শেষে গতকাল বুধবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথের আদালতে হাজির করে সিআইডি। এ সময় পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিন করে মঞ্জুর করেন।
মামলায় ইকবাল হোসেন ছাড়াও অন্য আসামিরা হলো- ৯৯৯ নম্বরে পুলিশকে ফোন করা রেজাউল ইসলাম ইকরাম, দারোগা বাড়ি মাজার মসজিদের সহকারী খাদেম ফয়সাল ও হুমায়ুন কবির সানাউল্লাহ।
সিআইডি কুমিল্লর বিশেষ পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান জানান, প্রধান অভিযুক্ত ইকবালসহ চারজনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১ নম্বর আমলি আদালতের বিচারক চন্দন কান্তি নাথ তিন দিন রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত ২৩ অক্টোবর আদালতে হাজির করা হলে আদালত ইকবাল, মাজারের দুই খাদেম ও ৯৯৯-এ কল করা ইকরামের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে দ্বিতীয় দফায় গত ২৯ অক্টোবর আদালত আবারো ইকবালসহ চারজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়