১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

পুলিশ কাবাডিতে ডিএমপি চ্যাম্পিয়ন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ প্রতিযোগিতার ফাইনালে গতকাল ডিএমপি দল নারায়ণগঞ্জ জেলা পুলিশ দলকে ৩৫-৩২ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। রাজধানীর মিরপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) মাঠে গতকাল বিকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চূড়ান্ত খেলায় ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের মো. মিজানুর রহমান। ডিএমপির আরিফ রব্বানী ম্যান অব দ্য ফাইনাল হয়েছে।
ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের সভাপতি মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন র‌্যাব মহাপরিচালক ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এবং স্পন্সর প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। ঢাকা রেঞ্জের ডিআইজি, টুর্নামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২১ গত ২৫ অক্টোবর শুরু হয়। প্রতিযোগিতায় মোট আটটি দল অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়