১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

তালাকের সত্যতা যাচাইয়ে গিয়ে স্বামীর হাতেই খুন

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল গৃহবধূ পারভীন আক্তারের (২৫)। একপর্যায়ে শ্বশুরবাড়ির অত্যাচারে টিকতে না পেরে কন্যা সন্তানকে নিয়ে চাঁদপুর থেকে ঢাকায় মায়ের বাসায় চলে আসেন। এরই মধ্যে জানতে পারেন স্বামী তানজিল হাওলাদার তাকে তালাক দিয়েছে। তালাকের সত্যতা যাচাই করতে গেলে তাকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায় স্বামী তানজিল।
গতকাল মঙ্গলবার ঢাকা জেলার কেরানীগঞ্জ থেকে তানজিলকে গ্রেপ্তারের পর এসব তথ্য জানিয়েছেন সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, চাঁদপুর সদর উপজেলার জিন্নাত আলী মোল্লার মেয়ে পারভীন আক্তারের সঙ্গে আড়াই বছর আগে ঝালকাঠি সদর উপজেলার বেরমহল গ্রামের মৃত আবু হানিফের ছেলে তানজিল হাওলাদারের বিয়ে হয়। তাদের ১ বছর ৮ মাস বয়সি একটি কন্যা সন্তান রয়েছে। গত এক বছর ধরে পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল ওই গৃহবধূর। তার স্বামী তানজিল হাওলাদার ও শাশুড়ি সুলতানা বেগম প্রায়ই তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করত এবং বাড়ি থেকে বের করে দিত। এরই ধারাবাহিকতায় গত ৯ অক্টোবর পারভীন আক্তার শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে একমাত্র সন্তানকে নিয়ে ঢাকায় তার মায়ের কাছে চলে যান।
কিছু দিন আগে পারভীন জানতে পারেন, তার স্বামী তাকে তালাক দিয়েছে। এই ঘটনার সত্যতা যাচাই করার জন্য তিনি স্বামীর বাড়ির পাশের একটি বাড়িতে ওঠেন। এরপর গত ১৩ অক্টোবর রাতে পারভীনের ফোনে তানজিল কল দিয়ে তাকে বাইরে আসতে বলে। ওই সময় বাড়ির পাশের খালি জায়গায় কথা কাটাকাটির একপর্যায়ে আসামি তানজিল তার গলা টিপে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছে বলেও জানিয়েছে সিআইডি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়