১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

জাককানইবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাককানইবি প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আজকের পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ফাহাদ বিন সাঈদ। গত মঙ্গলবার অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে ১৫ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।
এছাড়াও এই কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ইমরান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ভোরের পাতার মোকছেদুল মুমীন, সাংগঠনিক সম্পাদক ডেইলি অবজারভারের আহসান হাবীব।
কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন- দপ্তর সম্পাদক কামরুল হাসান (বাংলাদেশ বুলেটিন), কোষাধ্যক্ষ আতোয়ার রহমান (দৈনিক মানবকণ্ঠ), প্রচার সম্পাদক জান্নাতী বেগম (দৈনিক স্বাধীন বাংলা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আরাফাত রহমান (সকালের সময়), তথ্য ও প্রযুক্তি সম্পাদক দেলোয়ার হোসেন রনি (আজকের দর্পণ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুর রহিম স্বপন (বিডিক্যাম্পাস.টিভি)।
সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি বদরুল আলম বিপুল (যায়যায়দিন) ও মাহমুদুল হাসান মিশাদ (আলোকিত ভোর) কার্যনির্বাহী সদস্য হিসেবে কমিটিতে আছেন। এছাড়াও সাধারণ সদস্য হিসেবে দৈনিক জনবাণীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসলাম বেগ ও নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়