১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

গৌরীপুরে স্কুলছাত্রী ধর্ষণ : প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ময়মনসিংহের গৌরীপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি আল-আমিনকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গত সোমবার রাজধানীর কলাবাগান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, আল-আমিন ময়মনসিংহের ডৌহাখলা ইউনিয়নের চর শ্রীরামপুরে স্ত্রী-সন্তান নিয়ে প্রায় নয় বছর ধরে বসবাস করছিল। সে স্থানীয় আলম ব্রিকসে লরিচালক হিসেবে কাজ করত। স্ত্রীর অনুপস্থিতে প্রতিবেশী ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।
এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই গৌরীপুর থানায় আল-আমিনের বিরুদ্ধে মামলা করেন। বিষয়টি সিআইডির নজরে এলে তারা ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে আল-আমিনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের দায় স্বীকার করেছে বলে জানান সিআইডির এ কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়