১০ সরকারি ব্যাংকে নতুন ২০ ডিএমডি

আগের সংবাদ

মাসসেরার দৌড়ে সাকিব

পরের সংবাদ

এসএটিআরসি : ২০২৩ সালের জন্য চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দক্ষিণ এশিয়ার টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কাউন্সিলের (এসএটিআরসি) চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার। বিটিআরসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বুধবার এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, এশিয়া-প্যাসিফিক টেলিকমিউনিটির তত্ত্বাবধানে দক্ষিণ এশিয়ার টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কাউন্সিলের (এসএটিআরসি) ২২তম সভায় এ সিদ্ধান্ত হয়। নভেম্বরের ১ থেকে ৩ তারিখে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় এসএটিআরসিভুক্ত বাংলাদেশ, ভুটান, ভারত, শ্রীলঙ্কা, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান, আফগানিস্তান ও ইরানের টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থার প্রধান, এপিটির সেক্রেটারি জেনারেল প্রমুখ ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন। ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত তিন দিনব্যাপী সভার বিভিন্ন সেশনে বাংলাদেশের পক্ষে বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার ও কর্মকর্তারা অংশ নেন। কাউন্সিলের সভায় বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারকে বর্তমান মেয়াদে এসএটিআরসির ভাইস-চেয়ারম্যান ও ২০২৩ মেয়াদে সংস্থার চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়